নতুন ছবিতে জিৎ-ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ  কলকাতার সুপারস্টার জিৎ এবং বাংলাদেশের নুসরাত ফারিয়া জুটি বেঁধে বাদশা দ্য ডন এবং বস টু দুইটি ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন। এ জুটি যৌথ প্রযোজনার নতুন আরেকটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। হাওর বার্তাকে খবরটি নিশ্চিত করেছেন নুসরাত ফারিয়া। তিনি বলেন, ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে ১৭ আগস্ট থেকে ইতালিতে শুটিং শুরু হবে বলে জেনেছি।

জিৎ-ফারিয়া জুটির তৃতীয় ছবি হতে যাচ্ছে এটি। বাংলাদেশ থেকে ছবিটি প্রযোজনা করবে জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতা থেকে জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্ম ওয়ার্ক। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ জানান, শুটিংয়ের জন্য মোটামুটি প্রস্তুত আমরা। ছবির পরিচালক ও অন্যান্য শিল্পীর নামও শিগগির জানানো হবে।

যৌথ প্রযোজনার নীতিমালা তো এখনও নতুন করে পুনর্গঠন হয়নি। তাহলে কীভাবে ছবির শুটিং করবেন? জবাবে প্রযোজক আজিজ বলেন, যৌথ প্রযোজনার নীতিমালা পুনর্গঠনের জন্য কমিটি হয়ে গেছে। জেনেছি, রোববার কমিটির প্রথম সভা। যেভাবেই নীতিমালা করা হোক না কেন, সেটা আমরা মেনেই কাজ করব। আশা করছি, শুটিং শুরুর আগেই হয়তো নীতিমালা হয়ে যাবে।

জানা গেছে, পাঞ্জাবি ছবি ‘জাট অ্যান্ড জুলিয়েট’ এর ছায়া অবলম্বনে তৈরি হবে নাম চূড়ান্ত না হওয়া এ ছবিটি। ফারিয়া বলেন, এখানে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে আমাকে। ছবির চিত্রনাট্য পড়ে মনে হয়েছে এটি কমেডি ধাঁচের ছবি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর